আজ- শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
Home » এসআই দস্তগীরকে ফুল দিয়ে বরণ করে নিলেন বৈষম্যবিরোধী ছাত্র-সমাজ

এসআই দস্তগীরকে ফুল দিয়ে বরণ করে নিলেন বৈষম্যবিরোধী ছাত্র-সমাজ

by siteadmin
২৬ views

 

ইব্রাহীম মাহমুদ, টেকনাফ

কর্মবিরতি প্রত্যাহার করার পর কক্সবাজারের টেকনাফ উপজেলাধীন বাহারছড়া ইউনিয়নের পুলিশ ফাঁড়িতে যোগদানের সাথে সাথে এসআই মোঃ দস্তগীর হোসেন কে ফুল দিয়ে বরণ করে নিলেন ,
বাহারছড়া ইউনিয়নের বৈষম্যবিরোধী ছাত্র-সমাজ।
এ সময় বৈষম্যবিরোধী ছাত্র-সমাজের নেতৃবৃন্দরা
এসআই দস্তগীর কে পূর্বের ন্যায় অপরাধের বিরুদ্ধে সোচ্চার থাকতে এবং ছাত্র-সমাজের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস প্রধান করেন।

উপস্থিত ছিলেন,বাহারছড়া ইউনিয়ন বিএনপির আহ্বায়ক,সাবের আহমেদ,সদস্য সচিব মোঃ ইলিয়াছ।টেকনাফ উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি হারুন, যুগ্ম আহ্বায়ক বাহাদুর, যুবদলের সভাপতি সেলিম, সাধারণ সম্পাদক জয়নাল,যুবদল নেতা ইউসুফ,টেকনাফ উপজেলার ছাত্রদলের সহ সভাপতি বাহার, যুগ্ম আহ্বায়ক সোহেল,টেকনাফ উপেজলা জাসস সভাপতি মেহেদী হাসান সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

বিএনপির আহ্বায়ক সাবের জানান,পুলিশ জনগণের বন্ধু।পুলিশ ছাড়া দেশ চলতে পারে না।তবে যে সমস্ত কারণে পুলিশের বদনাম হয়েছে তা যেনো কাটিয়ে উঠতে পারে সেজন্যই আমরা পুলিশ কে সহযোগিতা করবো। তিনি আরও বলেন,এসআই দস্তগীর ভাই পূর্বেও আমাদের কোনো হয়রানি করে নি।

ওনি যেভাবে আমাদের বাহারছড়া কে শান্তির জনপদে পরিণত করেছেন তারই ধারাবাহিকতা রক্ষা করার জন্য আমরা ওনাকে সর্বাত্মক সহযোগিতা করবো।আমাদের বিএনপি কিংবা অঙ্গ সংঘটনের কেউও যদি অন্যায় কাজ করে তাঁর বিরুদ্ধে প্রশাসন ব্যবস্থা নিলেও আমাদের পক্ষ থেকে কোনো সুপারিশ করবো না।বাহারছড়া ইউনিয়ন বিএনপির সদস্য সচিব মোঃ ইলিয়াছ বলেন,বাহারছড়ায় আমিও যদি কোনো অপরাধ করি সেক্ষেত্রে আমাকেও যেনো আইনের আওতায় আনা হয়। সদস্য সচিব ইলিয়াস আরও বলেন,আমরা দেশে আর কোনো স্বৈরাচারী শাসক আর দেখতে চাই না।আমরা বাহারছড়া বিএনপি এসআই দস্তগীর কে সর্বাত্মক সহযোগীতা করবো। যেনো তিনি পূর্বের মতো অপরাধ নিয়ন্ত্রণে আন্তরিকতার সাথে কাজ করতে পারে।
এসআই দস্তগীর পুরো বাহারছড়ার জন্য আশীর্বাদ। তিনি এই জনপদে শান্তি ফিরাতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। যার কারণে বাহারছড়ার মানুষ শান্তিতে ঘুমাতে পারছেন।

You may also like

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মোঃ রাজিব আলী

পুবালী মার্কেট শিরোইল কাচা বাজার রাজশাহী

মোবাইল : ০১৭১২-৪৫৪৬৮০, ০১৭৮৯৩৪৫১৯৬

মেইল : info@prokashkal.com

© ২০২৪ প্রকাশকাল সর্বসত্বাধিকার সংরক্ষিত